সংবাদ শিরোনামঃ
শ্রী শ্রী কোজাগরী লক্ষ্মী পূজা ও জেলেখালী ভাই ভাই সংঘের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ময়মনসিংহ ৩ কেজি গাজা সহ এক মাদক কারবারী গ্রেফতার শ্যামনগরে ওয়ালটন প্লাজা ও মেহেরিমা ডেন্টাল কেয়ারের মধ্যে চুক্তি স্বাক্ষর ফলোআপ – যুবক হত্যার ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে রহস্য উদঘাটন – ১জনকে আটক করেছে শ্রীমঙ্গল পুলিশ শ্যামনগরে সাংবাদিকদের বুনিয়াদি প্রশিক্ষণ শ্যামনগরে বিশ্ব খাদ্য দিবসে অচাষকৃত শাকের রান্না প্রতিযোগিতা কালিগঞ্জ উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে দুইদিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা   গণঅধিকার পরিষদ (জিওপি) মৌলভীবাজার জেলা’র ১ম কাউন্সিল সম্পন্ন কোডেকের বছরব্যাপী বসতবাড়ি ও মাঠ পর্যায়ে সবজি উৎপাদন এবং বৃক্ষরোপণ বিষয়ক প্রশিক্ষণ শ্যামনগরে আন্তর্জাতিক সাদা ছড়ি দিবস পালিত
গাবুরায় হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার উন্নয়ন কল্পে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান

গাবুরায় হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার উন্নয়ন কল্পে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান

গাবুরা( শ্যামনগর )প্রতিনিধিঃ

শ্যামনগর উপজেলার দ্বীপ ইউনিয়ন গাবুরায় ডুমুরিয়া রাহে জান্নাত হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার উন্নয়ন কল্পে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার ১৬ আগস্ট বাদ জোহর ডুমুরিয়া গাজীবাড়ী বায়তুল আমান জামে মসজিদ কমপ্লেক্সে এলাকাবাসীর আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্যামনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, জনাব এস, এম, আতাউল হক দোলন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্যামনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানদ্বয় প্রভাষক জনাব মোঃ সাঈদ উজ জামান সাঈদ ও খালেদা আইয়ুব ডলি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আরো উপস্থিত ছিলেন, শ্যামনগর উপজেলা সমাজসেবা অফিসার জনাব মোঃ আরিফুজ্জামান। অনুষ্ঠানে অতিথিবৃন্দ প্রতিষ্ঠানের সার্বিক উন্নয়নে সহযোগিতা করার প্রত্যয় ব্যক্ত করে বলেন, আদর্শ সমাজ গঠনে প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি নৈতিক শিক্ষা জরুরী। এজন্য কুরআন, হাদীছ ও ধর্মীয় শিক্ষার বিকল্প নেই। প্রধান অতিথি বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের মাধ্যমে এতিম শিশুদের মাসিক ১০০০ টাকার পরিবর্তে ২০০০ টাকা ভাতা চালু করেছে। তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য উপস্থিত সকলের প্রতি আহ্বান জানান।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অত্র মসজিদের মাদ্রাসার সভাপতি স্থানীয় ইউপি সদস্য জি, এম আবিয়ার রহমান। সভাপতিত্ব করেন বুড়িগোয়ালিনী ফরেস্ট জামে মসজিদের খতিব আলহাজ্ব হাফেজ মুহাম্মদ রেজাউল করীম। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন ডুমুরিয়া রাহে জান্নাত হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার মোয়াল্লিম হযরত মাওলানা হাফেজ মুহাম্মদ মনিরুজ্জামান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড